মেনু নির্বাচন করুন

৪৮ তম জাতীয় সমবায় দিবসের ছবি

 কুষ্টিয়ার কুমারখালীতে ৪৮তম জাতীয় সমবায় দিবস-২০১৯ উদযাপিত হয়েছে।  দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় বিভাগ ও সমব্যায়ীবৃন্দ কুমারখালী এর আয়োজনে র‌্যালী, আলোচনা অনুষ্ঠিত হয়।

শনিবার (২ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির ব্যানারে সদস্যদের অংশ গ্রহনে  বর্নাঢ্য সমবায় র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবুল হোসেন তরুন অডিটরিয়ামে এসে সমেবেত হয়। পরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খান প্রধান অতিথির বক্তব্য দেন। উপজেলা সমবায় অফিসার মোঃ আনিছুর রহমান এর সভাপতিত্বে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত ও গীতাপাঠ দিয়ে শুরু আলোচনা সভায় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রোকনুজ্জামান রোকন, কৃষি অফিসার কৃষিবিদ দেবাশিষ দাস, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ মহম্মদ আলী,উপজেলা শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন, কল্যানপুর মৃৎ শিল্প সমবায় সমিতি লিঃ এর সভাপতি মিহির সিংহ রায় প্রমুখ।

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” প্রতিপাদ্য বিষয়ে  বিশেষ অতিথির বক্তব্য দেন। উপজেলার বিভিন্ন সমবায় সমিতির প্রতিনিধি প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথি বৃন্দের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উপজেলা সমবায় বিভাগ সমবায়ীদের নিয়ে উন্নয়ন মূলক কার্যক্রমের ভিডিওচিত্র পর্দায় প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।এছাড়া সামাজিক সচেতনতা বৃদ্ধি ও সমবায়ে উদ্বুদ্ধ এবং উন্নয়নে ভূমিকা রাখায় বিভিন্ন সমবায়ীকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান  সঞ্চালনা করেন বনফুল সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মোঃ আইনুল হক।

 

       

 


Share with :

Facebook Twitter